কল্পকবি
- তিতাস রায় ০৫-০৫-২০২৪

বলভদ্রের কিনারায় বসে
দেখি তোমার চোখমুখ,
হাত বাড়ালে তোমার ছোয়া,
নেহি পায় অন্ধ বুক।

তোমার ছোঁয়াচে এই মন
ছুটে চলে নদীর বেগে,
স্পর্শ করলেই এই মনে যেন
কলঙ্কিত ধ্বনি বাজে।

কলকল ধ্বনি শুনতে ভালই যে লাগে,
তোমারি ঠোট যেন কথা বলে,
তোমারি দেহ যেন আমায় ডাকে বারবার
তবু আমি তোমার ছোয়া কেন নাহি পাই।

কল্পের পৃথিবী যেন,
ঘিরে ফেলেছে আমাকে।
এখন কেবল এটাই মনে হয়
কল্পের দুনিয়ায় যেন,কল্পনাই সব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

Titas
২১-০৮-২০১৮ ১৩:০২ মিঃ

আশা করি ভাল লাগবে সবার

Titas
২১-০৮-২০১৮ ১৩:০২ মিঃ

আশা করি ভাল লাগবে সবার

Titas
২১-০৮-২০১৮ ১৩:০২ মিঃ

আশা করি ভাল লাগবে সবার

Titas
২১-০৮-২০১৮ ১৩:০২ মিঃ

আশা করি ভাল লাগবে সবার

Titas
২১-০৮-২০১৮ ১৩:০২ মিঃ

আশা করি ভাল লাগবে সবার